সাখুয়ায় এইচবিবি করনের উন্নয়ন কাজের মান পরিদর্শন করলেন চেয়ারম্যানের ইয়াহিয়া

12

আরিফ রববানীঃ মহামারী করোনাতে মানবিক চিন্তা চেতনায় খাদ্য সহায়তা,জনসচেতনতামোলক কর্মকান্ডের পাশাপাশি উন্নয়ন কর্মকান্ডও চালিয়ে যাচ্ছেন ময়মনসিংহের ত্রিশাল উপজেলার সাখুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহ্ মোঃ গোলাম ইয়াহিয়া।তিনি করোনা ভাইরাস সংকটের শুরু থেকেই তার ইউনিয়ন পরিষদের মাধ্যমে ও ব্যক্তিগত উদ্যোগে সাখুয়া বাসীকে সুরক্ষিত রাখতে জন সচেতনতামূলক কাজসহ প্রতিনিয়ত ইউনিয়নের বিভিন্ন মসজিদ,মাদ্রাসা,হাট,বাজার সহ গুরুত্বপুর্ণ জায়গাগুলোতে জীবানুনাশক পানি ছিটানো, হাত ধোয়ার ব্যবস্থা করা থেকে শুরু করে নাগরিকদের সচেতন করা এসব বিষয়ে মাঠে ছিলেন নিয়মিত ।

এরপর যেসব খাদ্য সামগ্রী উপহার হিসেবে বিভিন্ন সময় এসেছে এগুলোর তালিকা করে ইউনিয়নের বিভিন্ন শ্রেণী-পেশার হত দরিদ্র লোকদের কাছে পৌঁছে দিয়েছেন। অসহায় ও দরিদ্র মানুষদের খোজ খবর নিয়েছেন।এসবের পাশাপাশি চেয়ারম্যান শাহ্ মোঃ গোলাম ইয়াহিয়া এলাকার উন্নয়নেও ভূমিকা রেখেছেন।

তারই ধারাবাহিকতায় তিনি ৩০শে জুন ৮ নং সাখুয়া ইউনিয়নের আখড়াইল বালির বাজারে এইচবিবি করনের উন্নয়ন কাজের গুণমান পরিদর্শন করেন।

এসময় চেয়ারম্যান ইয়াহিয়া জানায়-আমি ইউনিয়নের জনগণের ভোটে নির্বাচিত জনপ্রতিনিধি। আর জনপ্রতিনিধির দায়িত্ব মানুষের বিপদে পাশে থাকা ও এলাকার সমস্যাগুলো সমাধান করা। আমিও চেষ্টা করে যাচ্ছি সাখুয়াবাসীর সেবায় ও স্থানীয় উন্নয়নে ভূমিকা রাখতে। এসব উন্নয়নমূলক কাজ গুণমানের হচ্ছে কিনা এটাও দেখা আমার দায়িত্ব বলেই করোনার ভয়ে ঘরে বসে না থেকে ইউনিয়নবাসীকে মান সম্মত উন্নয়ন কর্মকান্ড উপহার দেওয়ার চেষ্টা করে যাচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here