ঈশ্বগঞ্জে মসজিদ,মাদ্রাসা,মন্দিরের উন্নয়নে ২লক্ষ ৬০হাজার টাকার অনুদান এমপি ফখরুল

10

আরিফ রববানীঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ২৬জন ব্যক্তিকে ১লক্ষ ১৯হাজার ও ধর্ম বিষয়ক মন্ত্রণালয় হতে ১০টি মসজিদ, ২টি মন্দির ও ১টি মহিলা মাদরাসার উন্নয়নের জন্য ২০হাজার করে মোট ২লক্ষ ৬০হাজার টাকার অনুদান দিয়েছেন ঈশ্বরগঞ্জ সংসদীয় আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির অতিরিক্ত মহাসচিব, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ফখরুল ঈমাম এমপি।

বৃহস্পতিবার (২রা জুলাই) উপজেলা প্রশাসনের আয়োজনে এই উপলক্ষে আয়োজিত এক সভায় ফখরুল ঈমাম এমপির পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন মসজিদ, মন্দির ও মাদরাসায় অনুদানের এই চেক বিতরণ কর্মসুচীর উদ্ভোধন করেন।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন এর সভাপতিত্বে উপজেলা পরিষদ হল রুমে মাননীয় সংসদ সদস্য ফখরুল ইমাম এর ঐচ্ছিক তহবিল হতে ২৬জন ব্যক্তিকে ১লক্ষ ১৯হাজার ও ধর্ম বিষয়ক মন্ত্রণালয় হতে ১০টি মসজিদ, ২টি মন্দির ও ১টি মহিলা মাদরাসায় ২০হাজার করে ২লক্ষ ৬০হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির সিনিয়র সহ সভাপতি নুরুল ইসলাম খান সুরুজ, সাধারণ সম্পাদক আব্দুল হাদী, সংসদ সদস্যের পিএস আব্দুল মতিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিকুল ইসলাম, তারুন্দিয়া ইউপি চেয়ারম্যান আব্দুল হালিম, উচাখিলা ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, সরিষা ইউপি চেয়ারম্যান কাজী শাহজাহান, রাজিবপুর ইউপি চেয়ারম্যান মোদাব্বিরুল ইসলাম প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here