সাপাহারে নতুন করে উপজেলা চেয়ারম্যান ইউএনও স্বাস্থ্যকর্মী সহ ৮ জন করোনা আক্রান্ত

12

সোহেল চৌধুরী রানা, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে নতুন করে উপজেলা চেয়ারম্যান, ইউএনও ও স্বাস্থ্যকর্মী সহ ৮ জন করোনা আক্রান্ত হয়েছে। এনিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা ৪৭ জনে দাড়ালো।

এ তথ্য নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রুহুল আমিন জানান, সম্প্রতি নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য পাঠানো হলে আজ বৃহস্পতিবার সকালে তাদের করোনা রিপোর্ট পজেটিভ আসে।

তিনি জানান, আক্রান্ত ব্যাক্তিদের মধ্যে সাপাহার উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন মন্ডল, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরী সহ ১ জন স্বাস্থ্যকর্মী, সদর ইউনিয়নে ৩ জন, পাতাড়ী ইউনিয়নে ১ জন ও গোয়ালা ইউনিয়নে ১ জন রয়েছে।

উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন মন্ডল নিজ বাড়িতে এবং উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরী সরকারি বাস ভবনে আইসোলেশনে আছেন। সকলের কাছে আশুরোগ মুক্তির জন্য দোয়া চেয়েছেন তারা। বাঁকাও নিজ বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন।

উল্লেখ্য, দেশে করোনা ভাইরাস প্রাদুর্ভাবের প্রথম থেকেই সম্মুখ যোদ্ধা হিসেবে মাঠে থেকে কাজ করে চলেছেন সাপাহার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরী ও সাপাহার উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন মন্ডল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here