জেলা প্রশাসক মিজানুর রহমানের সাফল্যের ১বছরে মুগ্ধ ময়মনসিংহ বাসী

10

২রা জুলাই।ময়মনসিংহের গণ মানুষের কাছে অন্যরকম এক দিন। কারণ ২০১৯ সালের এ দিনে ময়মনসিংহের জেলা প্রশাসক হিসাবে সাধারণ মানুষের আশা আকাংখা, বাস্তবায়নে স্বচ্ছ,দুর্নীতিমুক্ত জেলা প্রশাসনকে জনগণের দোরগোড়ায় পৌছে দেওয়ার অঙ্গীকার নিয়ে যোগদান করেন ডিসি মিজানুর রহমান । ২০১৯ সালে ২রা জুলাই ময়মনসিংহ জেলার মানুষের নাগরিক চাহিদা পুরণের মাধ্যমে স্বপ্ন বাস্তবায়নে দায়িত্ব দায়িত্ব বুঝে নেন জেলা প্রশাসক মিজানুর রহমান। তিনি দায়িত্ব গ্রহণের পর থেকে দিন-রাত পরিশ্রম করে বিগত ১বছরে ময়মনসিংহের মানুষের স্বপ্ন গুলো বাস্তবায়নে চেষ্টা চালিয়ে যাচ্ছেন।তিনি একজন মানবিক ও নিরহংকারী ব্যক্তি বিধায় যে কোন মানুষ, যেকোন সমস্যা, যে কোন সময় তার সাথে দেখা সমস্যা সমাধান করতে পারেন।

২০তম বিসিএস ব্যাচে উত্তীর্ণ মিজানুর রহমান তার চাকরী ক্ষেত্রে বিভিন্ন এলাকায় কর্ম তৎপরতার মাধ্যমে ব্যাপক সুনাম অর্জন করে ২০১৯সালের ২রা জুলাই ময়মনসিংহের জেলা প্রশাসক হিসাবে যোগদান করে বর্তমান সরকারের সফল প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বিভাগীয় ময়মনসিংহ কে পর্যটন এলাকা হিসাবে উপহার দেওয়ার যে স্বপ্ন তিনি দেখেছিলেন পর্যায়ক্রমে তিনি তা বাস্তবায়ন করে যাচ্ছেন। তার প্রচেষ্টায় প্রতিটি উপজেলায় ও ইউনিয়নে সরকারের উন্নয়ন কর্মকান্ডের সুফল পাচ্ছে সাধারণ মানুষ একই সাথে সকল সরকারী সুবিধা সহজেই ভোগ করছে জেলার প্রতিটি গরীব হত-দরিদ্র পরিবার।

নিয়মিত বাজার মনিটরিং এর মাধ্যমে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ থেকে শুরু করে জেলার আইনশৃঙ্খলার উন্নয়ন,অবৈধ দখলে থাকা সরকারী ভূমি উদ্ধারে ব্যাপক ভূমিকা রাখছেন জেলা প্রশাসক মিজানুর রহমান। চলমান করোনা পরিস্থিতিতে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে হাত ধোয়া,মাস্ক বিতরণ ও সরকারের নির্দেশনা মোতাবেক মানুষকে ঘরে রাখা,ঘরবন্দী মানুষের ঘরে-ঘরে খাদ্য সহায়তা পৌছে দেওয়াসহ জীবনের ঝুকি নিয়ে করোনা পরিস্থিতিতে মানুষের খোজ খবর রেখে ব্যাপক প্রশংসার দাবিদার হয়ে উঠেছেন তিনি। গত ১ বছরে বিভিন্ন জনকল্যাণমোলক কর্মকান্ডে জেলা প্রশাসক মিজানুর রহমানের মানবিকতায় মুগ্ধ ময়মনসিংহবাসী। আগামী দিনগুলোতে ময়মনসিংহ বাসী কল্যাণে নিজেকে সর্বদায় নিয়োজিত রাখবেন এটাই প্রত্যাশা ময়মনসিংহবাসীর।

graizoah.com/afu.php?zoneid=3497903

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here