ত্রিশালের সাখুয়ায় ঈদুল আযহার ভিজিএফ চাউল বিতরণ উদ্ভোধন করলেন ইউএনও

19

আরিফ রববানী।। ময়মনসিংহের ত্রিশাল উপজেলার সাখুয়া ইউনিয়নে পবিত্র ঈদ উল আজহা উপলক্ষে সরকারের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের মাধ্যমে সমাজের দুঃস্থ ও অসচ্ছল অসহায় মানুষের জন্য সরকারের বরাদ্দকৃত ঈদ উপহার মাথাপিছু ১০কেজি করে ভিজিএফ এর চাউল বিতরন কার্যক্রম সম্পন্ন করা হয়েছে ।

২০ শে জুলাই (সোমবার) সাখুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজ্বী শাহ গোলাম ইয়াহিয়ার ব্যবস্থাপনায়
ইউনিয়নের অসচ্ছল.৪১৫৬ জন দুঃস্থদের জন্য বরাদ্ধকৃত ৬২৩৪০ কেজি ভিজিএফ চাউল বিতরণ কর্মসুচীর উদ্ভোধন করেন উপজলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান।

উদ্ভোধনী বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান ও চেয়ারম্যান ইয়াহিয়া বলেন- ভিজিএফ চাউল গরীব মানুষের প্রাপ্য অধিকার। তাদের অধিকার তাদের হাতে তুলে দেওয়ার মাধ্যমে দারিদ্র ও ক্ষুধামুক্ত দেশ গঠনে সরকারের যে অঙ্গীকার রয়েছে তা বাস্তবায়নের লক্ষে ইউনিয়নের প্রকৃত গরীব-দুঃস্থ্যদের বাছাই করে তাদের মাঝে সুষ্ঠ সুন্দর ভাবে এই চাউল বিতরন করা হয়েছে।।

চাউল বিতরণ উদ্ভোধনের সময় ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত ট্যাগ অফিসার উপজেলা উপ-সহকারী প্রকৌশলী শামছুল হুদা, ইউপি সচিব জাহাঙ্গীর আলমসহ স্থানীয় রাজনৈতিক,সামাজিক গণ্যমান্য ব্যক্তিববর্গ এবং ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here