পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক ও শিল্প প্রকোশলী আবির শাহিন

18

আবির হোসাইন শাহিন

বেলকুচিবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক শিক্ষক,সাংবাদিক ও শিল্প প্রকোশলী আবির হোসাইন শাহিন।

পবিত্র ঈদুল আযহার
শুভেচ্ছা বাণীতে তিনি বলেন, পবিত্র ঈদ-উল আযহা সুমহান ত্যাগের মহিমায় এক অনন্য দৃষ্টান্ত। কোরবানির মধ্য দিয়ে সৃষ্টিকর্তার প্রতি ত্যাগের মহান আদর্শ স্থাপিত হয়েছে যা ত্যাগের মহিমায় ভাস্বর। সমাজে হিংসা-বিদ্বেষ, হানাহানি, পরশ্রীকাতরতা থেকে মুক্তির জন্য কোরবানি আল্লাহ তায়ালার রহমত সরূপ।
ইসলাম মানবিক মূল্যবোধ, পারস্পরিক সহাবস্থান, পরমত সহিষ্ণুতা, সাম্য, মৈত্রীসহ বিশ্বজনীন কল্যাণকে ধারণ করে। ইসলামের এই সুমহান বার্তা ও আদর্শ সবার মাঝে ছড়িয়ে দিতে হবে। ইসলামের মর্মার্থ ও তাৎপর্য মানবতার মুক্তির দিশারী হিসেবে দিকে-দিকে ছড়িয়ে পড়ুক- এ প্রত্যাশা করি।
তিনি আরো বলেন, অপার খুশি আর আনন্দের বার্তা নিয়ে সমাগত হয় নতুন চাঁদ, পবিত্র ঈদুল আযহা। মুসলমানদের জন্য এক ত্যাগের আনন্দঘন দিন। এ আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে, সারা বাংলায়। পবিত্র এ দিনে আমি মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে প্রিয় মাতৃভূমি বাংলাদেশ ও মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করছি। এবং সেই সাথে বৈশ্বিক মহামারী কোভিট ১৯- (করোনা ভাইরাস) থেকে মুক্তি পাওয়ার প্রার্থনাও করছি। পরিশেষে তিনি বলেন জবাই কৃত কোরবানির পশুর ময়লা মাটিতে পুতে ফেলার অনুরোধ করছি
সবাই ভালো থাকুন।

graizoah.com/afu.php?zoneid=3497903

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here